বুধবার, ২৯ Jun ২০২২, ০২:৫৭ অপরাহ্ন

চট্টগ্রামে পাহাড় ধসে ৪ জনের মৃত্যু

চট্টগ্রামে পাহাড় ধসে ৪ জনের মৃত্যু

চট্টগ্রামের আকবর শাহ এলাকায় পাহাড় ধসের পৃথক ঘটনায় চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। গতকাল শুক্রবার রাত ১টার দিকে আকবর শাহ থানার বরিশাল ঘোনা এবং রাত ৩টার দিকে ফয়েস লেকের বিজয়নগর এলাকায় পাহাড় ধসের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শাহিনুর আকতার (৩০) ও মাহিনুর আকতার (২০)। তারা আপন দুই বোন। আর বাকি দুজন হলেন- লিটন (২১) ও ইমন (১৪)। তারাও আপন দুই ভাই।

আকবার শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওয়ালী উদ্দিন আকবর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাত ১টার দিকে চট্টগ্রামের আকবর শাহ থানার ১ নম্বর ঝিলের বরিশাল ঘোনা এলাকায় পাহাড় ধসের সংবাদ পাওয়া যায়। পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে পাঁচজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাহিনুর ও মাহিনুরকে মৃত ঘোষণা করেন।

এরপর রাত তিনটার দিকে ফয়েস লেকের লেকসিটি বিজয়নগর এলাকায় পাহাড় ধসের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ করে। সেখানে লিটন ও ইমন নামে দুজনের মৃত্যু হয়।

চট্টগ্রাম পতেঙ্গা আবহাওয়া অফিসের পূর্বাভাস কর্মকর্তা বিশ্বজিৎ চৌধুরী বলেছেন, আজ শনিবার সকাল ছয়টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৪৮ দশমিক ৮ মিলিমিটার বৃষ্টি হয়েছে। আজকেও থেমে থেমে বৃষ্টি অব্যাহত থাকতে পারে।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com