শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:০৯ পূর্বাহ্ন

বরিশালে পুলিশি বাধায় ছাত্রদলের বিক্ষোভ পণ্ড

বরিশালে পুলিশি বাধায় ছাত্রদলের বিক্ষোভ পণ্ড

নিজস্ব প্রতিবেদক বরিশালে পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল। এসময় ছাত্রদলের নেতাকর্মীদের সঙ্গে পুলিশ সদস্যদের ধস্তাধস্তির ঘটনা ঘটে।

সোমবার (১৮ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে দলীয় কার্যালয় চত্বর থেকে মিছিল বের করেন জেলা ও মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলটি সদর রোডে ওঠার সময় বাধা দেয় পুলিশ। এসময় পুলিশের সঙ্গে নেতাকর্মীদের ধস্তাধস্তি চলে। একপর্যায়ে ছাত্রদল নেতাকর্মীরা পিছু হটেন।

মহানগর ছাত্রদল সভাপতি রেজাউল করিম রনির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বরিশাল জেলা ছাত্রদল সভাপতি মাহফুজুল আলম মিঠু, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক হুমাউন কবির, জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, জেলা ছাত্রদল যুগ্ম-সম্পাদক তৌহিদুল ইসলাম এমরান, জেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক মো. সোহেল প্রমুখ।

মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক হুমাউন কবির জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এরপর নগরীতে শান্তিপূর্ণভাবে মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়।

jagonews24

বরিশাল কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসেন জানান, পুলিশের বাধা উপেক্ষা করে ছাত্রদল নেতাকর্মীরা মিছিল করার চেষ্টা করে। এতে ব্যস্ততম সড়কে যান চলাচলে বিশৃঙ্খলার আশঙ্কা ছিল। এছাড়া মিছিলের পূর্বানুমতি ছিল না। এ কারণে পুলিশ তাদের মিছিল করতে দেয়নি।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com