শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

মানবপাচার মামলায় ইউপি সদস্য গ্রেফতার

মানবপাচার মামলায় ইউপি সদস্য গ্রেফতার

মানবপাচার মামলায় ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়ন পরিষদের সদস্য তানভীর আহমেদ মিলনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ আগস্ট) রাত ৯টার দিকে উপজেলা সদর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার তানভীর উজ্জলপুর গ্রামের সাজু মিয়ার ছেলে এবং নাটিমা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য।

খোঁজ নিয়ে জানা যায়, তানভীর আহমেদ মিলন বিভিন্ন সময় দুবাই প্রবাসী বোন জোসনার মাধ্যমে মহেশপুর উপজেলার উজ্জলপুর, উজ্জলপুর উত্তর পাড়া, নাটিমা সহ বিভিন্ন গ্রামের মানুষকে দুবাই পাঠানোর কথা বলে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিতেন। এরপর তাদের দুবাই পাঠিয়ে কোনো কাজ দিতেন না। ফলে কাজ না পেয়ে প্রবাসে মানবেতর জীবনযাপন করতেন মানুষ। প্রতারিত হয়ে ভুক্তভোগীরা দেশে ফিরে আসতেন। ২ আগস্ট এক ব্যক্তি দেশে ফিরে মহেশপুর থানায় মিলনের বিরুদ্ধে মানবপাচার প্রতিরোধ আইনে মামলা করেন।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া  বলেন, মানবপাচার মামলার পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে তানভীর আহমেদ মিলনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি প্রতারণার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নাটিমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম  বলেন, ‘আমার ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য তানভীর আহমেদ মিলনের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। আপাতত এর বেশি কিছু বলতে চাচ্ছি না।’

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com