রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

নিউইয়র্কে অনুষ্ঠিত হয়ে গেল “কুইন বীস্‌” এর জমজমাট ঈদ মেলা

নিউইয়র্কে অনুষ্ঠিত হয়ে গেল “কুইন বীস্‌” এর জমজমাট ঈদ মেলা

প্রবাস ডেস্ক : তাজমহল পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়ে গেল ‘কুইন্স বীস’ এর জমজমাট ঈদ মেলা। উত্তর আমেরিকার সবচেয়ে জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘কুইন্স বীস’।গত রবিবার (২৫ জুন) দিনব্যাপী জ্যামাইকা তাজমহল পার্টি সেন্টারে ‘কুইন্স বীস’ এর আয়োজনে ঈদমেলা অনুষ্ঠিত হয়। ঈদুল আযহাকে সামনে রেখে অর্ধ শতাধিক স্টলেও ছিল দিনভর বেচা-কেনা। সব বয়সী ও নানা শ্রেণী-পেশার মানুষের অংশগ্রহণে জমজমাট ছিল মেলা আঙিনা। ‘কুইন্স বীস’ গ্রুপের এ্যাডমিন রুমা আহমেদ এবং অনিকা তাসনিম। তাদের একান্ত প্রচেষ্টা বছরের বিভিন্ন সময়ে গ্রুপের সদস্যদের একত্রিত করে নিজেদের মধ্যে আনন্দ-ফুর্তি ভাগ করে নেয়াই হল কুইন্স বীস্ গ্রুপের মুল লক্ষ।

এ প্রসঙ্গে এ্যাডমিন রুমা আহমেদ বলেন, আমরা প্রথমবারে মত আয়োজন করেছি এ মেলা , এই ঈদমেলা সব মানুষের মধ্যে প্রাণচাঞ্চল্য তৈরি করেছে। নারীদের ব্যাবসায় আরও বেশি সম্পৃক্ত হতে হবে।

সবমিলিয়ে ছুটির দিনটি পরিবার পরিজন নিয়ে কি দারুনভাবেই কাটিয়েছে নিউইয়র্কবাসী। নির্মল আনন্দের সঙ্গে তারা সেরে নিয়েছেন ঈদ কেনাকাটাও। ঈদমেলার স্টলগুলোতে ছিল মানুষের উপচেপরা ভীড়। স্টলে ছিল দিনভর বেচা-কেনা। মেলায় ছিল মজাদার বাঙ্গালী খাবারের স্টল। ঈদ উপলক্ষে প্রতিটি স্টলে ছিল সাধারণ মানুষের উপচেপরা ভীড়। মেলায় অংশ নেয়া লোকজন জানিয়েছেন, একটি অসাধারণ আনন্দময় দিন কাটিয়েছেন তারা।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com