মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

দেশপ্রেমে উজ্জীবিত হয়ে দায়িত্ব পালন করুন: আইজিপি

দেশপ্রেমে উজ্জীবিত হয়ে দায়িত্ব পালন করুন: আইজিপি

নিজস্ব  প্রতিবেদক
দেশপ্রেমে উজ্জীবিত হয়ে সাহসিকতার সঙ্গে আইন-শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালনের জন্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিপিদের প্রতি আহ্বান জানিয়েছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

বুধবার (৯ আগস্ট) সকালে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে ডিআইজি থেকে অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতিপ্রাপ্ত তিন পুলিশ কর্মকর্তার র‌্যাঙ্ক ব্যাজ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ আহ্বান জানান তিনি।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের অভিনন্দন জানিয়ে আইজিপি বলেন, আপনারা দক্ষতা, যোগ্যতা ও মেধার স্বাক্ষর রেখে আজ এ পর্যায়ে এসেছেন। আমি আশা করি, আগামী দিনেও আপনারা সেবার ব্রত নিয়ে আপনাদের মেধা ও যোগ্যতা দিয়ে যেকোনো চ্যালেঞ্জ সফলতার সাথে মোকাবিলা করতে সক্ষম হবেন।বঙ্গবন্ধুর আহ্বানে সাড়া দিয়ে পাকিস্তানি হানাদারদের বিরুদ্ধে প্রথম সশস্ত্র প্রতিরোধ গড়ে তুলেছে পুলিশ। তিনি বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতিতে জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করেছে পুলিশ। জঙ্গি দমনে আমাদের ঈর্ষণীয় সাফল্য রয়েছে।

অতিরিক্ত আইজিপি সেলিম মো. জাহাংগীর তার অনুভূতি ব্যক্ত করে বলেন, এদেশের সাধারণ মানুষের প্রতি আমাদের যে অঙ্গীকার রয়েছে, আমরা তা পূরণ করতে চাই। মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে আমরা জনগণকে সর্বোত্তম সেবা দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করছি।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান এবং হাইওয়ে রেঞ্জের অতিরিক্ত আইজিপি মো. শাহাবুদ্দিন খাঁন বক্তব্য রাখেন। সভায় অতিরিক্ত আইজিপি, ঢাকাস্থ বিভিন্ন পুলিশ ইউনিটের প্রধানসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com