রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন

নিউইয়র্কে জ্যাকসন হাইটসে ‘স্টাইল উইথ মি’ এর দ্বিতীয় শোরুম উদ্বোধন

নিউইয়র্কে জ্যাকসন হাইটসে ‘স্টাইল উইথ মি’ এর দ্বিতীয় শোরুম উদ্বোধন

প্রবাস ডেস্ক, নিউইয়র্ক : এফ-কমার্স প্রতিষ্ঠান হিসেবে যাত্রা করা ‘স্টাইল উইথ মি’ এর ২য় শোরুম উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৬ অক্টোবর) নিউইয়র্কের জ্যাকসন হাইটসে এফ-কমার্স প্রতিষ্ঠান হিসেবে যাত্রা করা ‘স্টাইল উইথ মি’ এর ২য় শোরুমের উদ্বোধন হয়েছে।

নিউইয়র্ক সময় বিকাল ৪টায় ‘স্টাইল উইথ মি’র প্রেসিডেন্ট সুমনা কে. রিমি অতিথিদের নিয়ে ফিতা কেটে ২য় শোরুমটি উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউ এস বাংলাদেশ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রি (ইউএসবিসিসিআই) এর সভাপতি মোহাম্মদ লিটন আহমেদ, ইউএসবিসিসিআই ফাউন্ডেশন এর পরিচালক রুমা আহমেদসহ ‘স্টাইল উইথ মি’ এর কাস্টমার এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে সংক্ষিপ্ত বক্তব্যে ‘স্টাইল উইথ মি’র প্রেসিডেন্ট সুমনা কে. রিমি বলেন, একটি স্বাধীন পেশা হিসেবে আমি উদ্যোক্তা হওয়ার পথ বেছে নিয়েছি। প্রথমে আমি স্বল্প পরিসরে শুরু করেছি এফ-কমার্স। আমাদের প্রথম শোরুম ৮৭-৪৮ ১৬৯ স্টী জ্যামেইকাতে উদ্বোধন করার মধ্যমে আমাদের যাত্র শুরু হয়। তারপর কাস্টমারদের আগ্রহে আমাদের ২য় শাখা বাংলাদেশীদের ব্যাবসায়ীক প্রাণকেন্দ্র জ্যাকসন হাইটের ৩৭-১১-৭৪ স্টীটের ২য় তলায় আমাদের ‘স্টাইল উইথ মি’র ২য় শাখা উদ্বোধন করি। আশাকরি, এখানেও আমরা ভালো করবো।

তিনি আরো বলেন, যারা ইউএসবিসিসিআই’র সদস্য হয়েছেন বা হবেন, তাদের জন্য যেকোনো প্রযুক্তিগত সাপোর্টের পাশাপাশি প্রতিষ্ঠানটিতে নানা ধরনের আকর্ষণীয় সুযোগ-সুবিধা রয়েছে।

আগত বিশেষ অতিথিদের উপস্থিতিতে কোরআন তেলাওয়াত ও দোয়া শেষে জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন কমিউনিটি অ্যাক্টিভিস্ট মুহাম্মদ শহীদুল্লাহ।

নারী, পুরুষ এবং ছোট সোনামণিদের পোশাক নিয়ে সাজানো হয়েছে শোরুমটি। এছাড়া ‘স্টাইল উইথ মি’ এর অন্য আয়োজন যেমন- ব্যাগ, ঘড়ি, বেল্ট, জুয়েলারি ইত্যাদি সামগ্রীও পাবেন ক্রেতারা। এছাড়া ‘স্টাইল উইথ মি’ এর ফেসবুকের এই পেজে www.facebook.com/Stylewithme1123 এবং ওয়েবসাইট www.stylewithmeusa.com ঠিকানা থেকে যেকোনো জায়গা থেকে সব সামগ্রী কিনতে পারবেন ক্রেতারা।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com