মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

নারায়ণগঞ্জে রিজভীসহ বিএনপির ৩৪ জনের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জে রিজভীসহ বিএনপির ৩৪ জনের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। বুধবার (১ নভেম্বর) ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন এ মামলাটি করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ওসি নূরে আজম মিয়া।

তিনি জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। তবে গ্রেপ্তারের চেষ্টা চলছে। মামলা এজাহারে বলা হয়েছে, অবরোধের প্রথম দিনে মঙ্গলবার (৩১ অক্টোবর) ভোরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের এসবি গার্মেন্টসের সামনে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে বিএনপির নেতাকর্মীরা।

মামলায় আরও যাদের আসামি করা হয়েছে তারা হলেন জেলা বিএনপির সভাপতি মো. গিয়াসউদ্দিন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক আব্দুর বারী ভূইয়া, সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধূরী, জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বারসহ মোট ৩৪ জন।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com