বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

রিজভীর নেতৃত্বে রাজধানীতে বিক্ষোভ মিছিল

রিজভীর নেতৃত্বে রাজধানীতে বিক্ষোভ মিছিল

নিজস্ব  প্রতিবেদক:

সরকারের পদত্যাগ, নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার ও দলের চেয়ারপারসন খালেদা জিয়াসহ রাজবন্দিদের মুক্তিসহ এক দফা দাবিতে রাজধানীতে ঝটিকা মিছিল করেছে বিএনপি। দ্বিতীয় দফার অবরোধের দ্বিতীয় দিনে সোমবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে দলটির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে খিলগাঁও এলাকায় সড়কে অবস্থান ও বিক্ষোভ মিছিল বের করেন নেতাকর্মীরা।

রুহুল কবির রিজভী বলেন, দমন নিপীড়ন করে বিএনপির গণতান্ত্রিক আন্দোলন দমানো যাবে না। নেতাদের গ্রেপ্তার, রিমান্ডে নিয়ে মনোবল ভাঙা যাবে না। নির্যাতন যতো বাড়ছে নেতাকর্মীরা ততোবেশি শক্তিশালী হয়ে রাজপথে নেমে আাসছে।

তিনি বলেন, আমি পরিষ্কারভাবে বলছি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দল ঐক্যবদ্ধ ও সুসংগঠিত এবং তার নেতৃত্বেই আন্দোলনের বিজয় সুনিশ্চিত হবে। এবারের অধিকার আদায়ের আন্দোলন সফল হবেই। সরকারের পতন অতিসন্নিকটে। সকাল সাড়ে ৭টার দিকে খিলগাঁও তালতলা পল্লিমা সংসদ থেকে বিক্ষোভ মিছিল বের করে খিলগাঁও থানার দিকে মিছিল নিয়ে যায় এবং সেখানে বেশ কিছু সময় রাস্তা অবরোধ করে রাখে।

এ সময় আরো উপস্থিত ছিলেন- বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সদস্যসচিব এজিএম শামসুল হক, কেন্দ্রীয় নেতা আকরামুল হাসান মিন্টু, দীপু সরকার (যুবনেতা), ফয়েজ আহমেদ, থানা বিএনপি নেতা সোহেল ভূইয়া, জসিম শিকদার রানা, রবিউল ইসলাম, নিলুফার ইয়াসমিন, যুবনেতা কামাল আহমেদ দুলু, ছাত্রনেতা মোহাম্মদ ফয়সাল প্রমুখ।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com