মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

শেরপুরে চরাঞ্চলে অগ্নিকাণ্ডে নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন পুলিশ সুপার

শেরপুরে চরাঞ্চলে অগ্নিকাণ্ডে নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন পুলিশ সুপার

 

 

এফ এম সিফাত হাসান,শেরপুর প্রতিনিধিঃ ২৭ ফেব্রুয়ারি ভোর রাতে শেরপুর সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের পয়েস্তিরচরে এক বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় শেরপুর জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মোনালিসা বেগম (পিপিএম)-সেবা শোক প্রকাশ ও তাৎক্ষণিক সহায়তা প্রদান করেন।

বুধবার সকাল ১১ টার দিকে আগুনে পোড়া ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মাঝে পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা পক্ষ থেকে ৫ বান টিন তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)।

এসময় শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক, কামারেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের জেলা শাখার সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভোর রাতে সদর উপজেলার ১নং কামারেরচর ইউনিয়নের পয়েস্তিচর গ্রামের মোঃ আমান উল্লাহ মন্টু এর বসত বাড়ীতে অগ্নিকাণ্ডের ঘটনায় আগুনে পুড়ে এক শিশু ও এক নারী নিহত হয় ও ৪টি গরু আগুনে পুড়ে মারা যায়।

পরবর্তীতে অনুমান ০৪.২০ ঘটিকার সময় শেরপুর সদর থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আসে। উক্ত আগুন লাগার ফলে আনুমানিক পনেরো লক্ষ টাকা ক্ষতি সাধিত হয়েছে।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com