মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

ভারতে বেটিং কেলেঙ্কারির তদন্তে সাকিবের বোনের নাম

ভারতে বেটিং কেলেঙ্কারির তদন্তে সাকিবের বোনের নাম

অনলাইন  ডেস্ক:  ভারতে বহুল আলোচিত মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে আরও একটি চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। এই ঘটনায় এবার বাংলাদেশ ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানের বোনের নাম উঠে এসেছে। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদন অনুসারে, এলিভেন উইকেট ডটকম নামে একটি অনলাইন বেটিং (অনলাইনে বাজি ধরা) অ্যাপে বিনিয়োগ করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে ও আজ তাকের প্রতিবেদনে বলা হয়েছে, মহাদেব বেটিং অ্যাপ নামক একটি অনলাইন গেমিং প্ল্যাটফর্মের মাধ্যমে বিপুল আর্থিক দুর্নীতি হয়েছে। এই ঘটনায় একটি মামলা হয়েছে এবং তার তদন্ত শুরু হলে অনেকের নামই বেরিয়ে আসে। সেখানে বেটিং অ্যাপ মামলার তদন্তে সাকিবের বোনের নামও উঠে আসে।

মহাদেব বেটিং অ্যাপ তদন্তে গ্রেপ্তার করা হয়েছে দুই ব্যবসায়ী গিরিশ তালরেজা ও সুরুজ চোখানিকে। তদন্তকারী সংস্থা ইডি সূত্রে জানা গেছে, সুরুজ চোখানি কাঠমান্ডুতে একটি ক্যাসিনোয় ৪০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন। এর পাশাপাশি তিনি বাংলাদেশে এলিভেন উইকেট ডটকম নামের একটি বেটিং অ্যাপে বিনিয়োগ করেন। এতে তার অংশীদার ছিলেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানের বোন জান্নাতুল হাসান।

এর আগে স্পট ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দুর্নীতি দমন ইউনিটকে না জানানোয় ২০১৯ সালের অক্টোবরে এক বছরের জন্য ক্রিকেটে নিষিদ্ধ হয়েছিলেন সাকিব। দুই বছর আগে বেটিং কোম্পানির সঙ্গে যুক্ত হয়ে বিতর্কে জড়িয়েছিলেন বাংলাদেশের পোস্টার বয়। পরে সেখান থেকে সরে এসেছিলেন তিনি।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com