মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

তিন তারকা ফুটবলারকে হারিয়ে বিপাকে ব্রাজিল

তিন তারকা ফুটবলারকে হারিয়ে বিপাকে ব্রাজিল

অনলাইন  ডেস্ক: চলতি মার্চেই সাবেক দুই বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড ও স্পেনের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। আগামী ২৪ মার্চ লন্ডনে বাংলাদেশ রাত ১টায় ইংলিশদের এবং ২৭ মার্চ রাত আড়াইটায় স্প্যানিশদের বিপক্ষে খেলবে ব্রাজিলিয়ানরা। আসন্ন এই দুই ম্যাচের জন্য ২৬ সদস্যের দল ঘোষণা করেছিল ব্রাজিল ফুটবল ফেডারেশন। তবে এবার বড় রকমের দুঃসংবাদ পেয়েছে সেলেসাওরা। ইনজুরিতে সেখান থেকে ছিটকে গেছেন গোলকিপার এডারসন মোয়ারেস। এর আগে, হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে ছিটকে যান ব্রাজিলের গোলরক্ষক অ্যালিসন বেকার। এবার এডারসনের ছিটকে যাওয়া পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের জন্য বড় ধাক্কাই বটে।

গত রোববার অ্যানফিল্ডে লিভারপুলের বিপক্ষে মাংসপেশির চোটে পড়েন ম্যান সিটির গোলরক্ষক এডারসন। জানা গেছে, এই চোট থেকে সেরে উঠতে তার তিন থেকে চার সপ্তাহ সময় লাগবে। এতে নিশ্চিতভাবেই আসন্ন প্রীতি ম্যাচ দুটি মিস করছেন এই গোলরক্ষক। এদিকে এদেরসনের পাশাপাশি আরও দুই ফুটবলারকে পাচ্ছে না সেলেসাওরা।

ব্রাজিলের কোচ দরিভাল জুনিয়র জানিয়েছেন, চোটে পড়ে গ্যাব্রিয়েল মার্টিনেল্লি, মারকুইনোস ছিটকে গেছেন। ক্লাব ফুটবলে আর্সেনালের হয়ে মার্টিনেল্লি ও পিএসজির রক্ষণভাগে খেলেন মারকুইনোস। অন্যদিকে গোলরক্ষক, রক্ষণভাগ, ফরোয়ার্ড- তিন পজিশনেই নতুনদের যুক্ত করেছেন সেলেসাওদের ম্যানেজার। এডারসনের পরিবর্তে গোলরক্ষক লিও জার্দিম আর মারকুইনোস ও মার্তিনেল্লির জায়গায় ফ্যাব্রিসিও ব্রুনো ও গ্যালেনো স্কোয়াডে ডাক পেয়েছেন।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com