মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

কনস্টেবল জামিলের খুঁটির জোর কোথায়!

কনস্টেবল জামিলের খুঁটির জোর কোথায়!

 ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ফুলপুর থানার কনস্টেবল জামিলের খুটির জোর কোথায় এ নিয়ে স্থানীয় সাংবাদিকদের মাঝে প্রশ্ন দেখা দিয়েছে।  জানা যায় কনস্টেবল জামিল গত পাঁচ বছর যাবত  ফুলপুর থানায় কর্মরত আছেন।  একবার তাকে বদলি করা হলেও আবারো সম্প্রতি ফুলপুর থানা যোগদান করে দাপট দেখিয়ে যাচ্ছে এ কনস্টেবল জামিল, সম্প্রতি কালের কন্ঠের ফুলপুর প্রতিনিধির সাথে   অসৌজন্যমূলক আচরণ করলে সাংবাদিকদের  পক্ষ থেকে বিষয়টি ফুলপুর  থানার  ওসির নজরে আনা হয়, ফুলপুর ওসি মাহবুবুর রহমান ঘটনা তদন্তে একজন সাংবাদিক ও দুইজন এস আই এর সমন্বয়ে  তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেন ।

তদন্ত কমিটি সরেজমিন তদন্ত করে কনস্টেবল জামিলকে দোষী সাব্যস্ত করে ওসি বরাবরে মতামত দিলে ওসি মামুর রহমান  জামিলকে সাংবাদিকের কাছে  ক্ষমা চাওয়ার নির্দেশ দেন। এক পর্যায়ে ক্ষমা চাইতে বাধ্য হলেও তার বিরুদ্ধে বিচার চাওয়ায় ক্ষিপ্ত হয়ে  এরপর থেকে বেপরোয়া আচরণ করতে শুরু করে। মঙ্গলবার কালের কন্ঠে সাংবাদিক মোস্তফা খানের সাথে অসৌজন্যমূলক আচরণ করে উচ্চকণ্ঠে বলতে শোনা আমি ডিআইজির পাওয়ার নিয়ে চলি, তাই বদলি করলেও আবার ফুলপুর আসতে পেরেছি।

আমাকে কেউ বদলি করতে পারবে না, আমি ৫০ লক্ষ টাকার সুদের ব্যবসা করি ফুলপুরে। আমাকে এ থানায় থাকতে হবে। কনস্টেবল জামিলের নানা অপকর্মের কথা ফুলপুরে মানুষের মুখেমুখে  আলোচিত হচ্ছে। এলাকাবাসী সহ স্থানীয় সাংবাদিকরা এ ব্যাপারে   ময়মনসিংহ পুলিশ সুপার  ও ডিআইজি মহোদয়ের হস্তক্ষেপ কামনা করেছেন।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com