রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

এবার থানচিতে ভরদুপুরে ২ ব্যাংকে ডাকাতি

এবার থানচিতে ভরদুপুরে ২ ব্যাংকে ডাকাতি

বান্দরবান প্রতিনিধি : রুমা উপজেলায় সোনালী ব্যাংক লুটের পর থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকেও ডাকাতি করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। বুধবার (৩ এপ্রিল) দুপুর ১টার দিকে থানচি বাজার ঘেরাও করে অস্ত্রধারীরা। পরে থানচি সোনালী ব্যাংক ও পাশের কৃষি ব্যাংকে ঢুকে সবাইকে জিম্মি করে লুটতরাজ চালায়। পরে বাজারের বেশ কয়েকজনের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়তে ছুড়তে চলে যায় তারা।
কৃষি ব্যাংকের থানচি উপজেলার শাখার ব্যবস্থাপক হ্লা সুই থোয়াই বলেন,তারা চোখের পলকে আমাদের ব্যাংকে ঢুকে সবাইকে জিম্মি করে একটি কক্ষে নিয়ে বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়। তবে তারা ব্যাংকের টাকা লুট করেছে কি না তা সব দেখার পর বোঝা যাবে।

এর আগে মঙ্গলবার (০২ এপ্রিল) রাত ৯টার দিকে ৭০-৮০ জন সশস্ত্র সন্ত্রাসী রুমা উপজেলা পরিষদ এলাকা ঘেরাও করে। তারা সোনালী ব্যাংকে গিয়ে পাহারারত পুলিশ ও আনসার সদস্যদের কাছ থেকে অস্ত্র ছিনিয়ে নেয় এবং মারধর করতে থাকে। ব্যাংকে ঢুকে ভাঙচুর ও লুটপাট চালায়। সেই সঙ্গে ব্যাংকের ম্যানেজারকে অপহরণ করে নিয়ে যায়। বান্দরবানের পুলিশ সুপার সৈকত শাহীন জানান, স্থানীয়দের ধারণা এ ঘটনা নব্য বিচ্ছিন্নতাবাদী সংগঠন কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) ঘটিয়ে থাকতে পারে।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com