বুধবার, ২৪ Jul ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

জাপানে দুর্ঘটনার শিকার মনামি ঘোষ

জাপানে দুর্ঘটনার শিকার মনামি ঘোষ

বিনোদন ডেস্ক:  জাপানে বাইক দুর্ঘটনার শিকার হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী মনামি ঘোষ। দুর্ঘটনায় হাত-পায়ে চোট পেয়েছেন তিনি। জাপানে থাকাকালে বিষয়টি ভক্তদের না জানালেও দেশে ফিরেই সামাজিক যোগাযোগমাধ্যমে আঘাতের কিছু ছবি শেয়ার করে বিষয়টি নিজেই জানিয়েছেন এই অভিনেত্রী। ট্রাভেল করতে ভীষণ পছন্দ করেন মনামি।

আর তাই সময় পেলেই বেরিয়ে পড়েন বিশ্বকে অবলোকন করতে। কখনও মাকে নিয়ে কখনও আবার দীর্ঘদিনের প্রেমিককে নিয়ে ঘুরতে চলে যান পৃথিবীর নানান জায়গায়। তবে এবার জাপানে ঘুরতে গিয়েই যেন বিপদে পড়েন মনামি। এবার অভিনেত্রীর সফরসঙ্গী ছিলেন প্রেমিক সৈকত বাড়ুরি। তিনি পেশায় একজন প্রেমিক ফটোগ্রাফার। দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন মনামি-সৈকত।

যেহেতু মনামির প্রেমিক ফটোগ্রাফার, তাই জাপানের সুন্দর মুহূর্তগুলো লেন্সবন্দী করেছেন সৈকতই। কখনও মাউন্ট ফুজিয়ামার কাছাকাছি কখনও আবার কখনও আঁকাবাঁকা রেলপথ দিয়ে ছুঁটে চলা সেসব অনুভূতির ছবিগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন মনামি।মঙ্গলবার (১১ জুন) ফেসবুকে বাইক দুর্ঘটনায় হাতে ও পায়ে চোট পাওয়া ছবি পোস্ট করেন মনামি।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন— জাপানে ভ্রমণের সময় চোট পেলেও এখন একদম ঠিক আছেন তিনি। তাই দেশে ফিরেই ‘পদাতিক’ সিনেমার প্রচারণায় পুরোদমে ব্যস্ত হয়ে পড়েছেন মনামি। গুণী নির্মাতা মৃণাল সেনের জীবনের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে সিনেমাটি। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। ‘পদাতিক’ সিনেমায় মৃনাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে অভিনয় করেছেন মনামি।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com