বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

বিয়ে সারলেন সোনাক্ষী-জাহির

বিয়ে সারলেন সোনাক্ষী-জাহির

অনলাইন ডেস্ক: রবিবার সইসাবুদ করে বিয়ে সারলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও অভিনেতা জাহির ইকবাল। সাদা পোশাকে বিয়ের আসরে যাওয়ার কথা ছিল জুটির। পরিকল্পনামাফিক সাদা শাড়িতে সেজেছিলেন কনে সোনাক্ষী। স্ত্রীর সঙ্গে জাহিরের পোশাকে রংমিলন্তি। সাদা পাঞ্জাবিতে দেখা মিলল তার। সাত বছর আগে এই দিনেই আলাপ হয়েছিল যুগলের। সব প্রতিবন্ধকতা পেরিয়ে এই বিশেষ দিনেই বৈবাহিক জীবন শুরু করলেন তারা। বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাগ করেও নিয়েছেন দম্পতি।

সপ্তাহখানেক ধরেই জল্পনা চলছিল সোনাক্ষী ও জাহিরের বিয়ে নিয়ে। তবে শুক্রবার থেকে চিত্রটা পরিষ্কার হয়ে যায়। মেহেদির অনুষ্ঠান থেকে শনিবার অভিনেত্রীর বাড়িতে পুজোপাঠ— সব কিছুই ক্যামেরাবন্দি হয়েছে ছবিশিকারিদের। রবিবার সকালেই আইনিভাবে বিয়ে সারেন জাহির-সোনাক্ষী। যদিও বিয়ে করতে যাওয়ার আগে বান্দ্রার একটি মসজিদ থেকে বের হতে দেখা যায় জাহিরকে। তারপর থেকেই উৎকণ্ঠা, কখন নববধূর রূপে দেখা যাবে সোনাক্ষীকে। অবশেষে প্রকাশ্যে আসে নবদম্পতির ছবি।

শোনা যাচ্ছিল, বিশেষ দিনের জন্য সাদা রং বেছে নিয়েছেন সোনাক্ষী। জাহির ইকবালের বাড়ি থেকে সেই পোশাক পাঠানো হয়েছে নববধূর কাছে। গাড়িতে করে সেই সাদা শাড়ি নিয়ে যাওয়ার সময় ফটোগ্রাফারদের ক্যামেরায় তা ধরা পড়ে। ভিডিওটি মুহূর্তেই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। নবদম্পতির ছবি প্রকাশ্যে আসতেই তাদের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অন্যান্য বলিউড তারকারা।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com