বুধবার, ২৪ Jul ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

বিয়ের এক সপ্তাহেই অন্তঃসত্ত্বা সোনাক্ষী!

বিয়ের এক সপ্তাহেই অন্তঃসত্ত্বা সোনাক্ষী!

বিনোদন  ডেস্ক: গত ২৩ জুন চার হাত এক হয়েছে সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের। এর মাধ্যমে ৭ বছরের সম্পর্ক পূর্ণতা পেয়েছে তাদের। এদিকে বিয়ের ঘ্রাণ না শুকাতেই হাসপাতালে সোনাক্ষী। তাই দেখে গুঞ্জন, বিয়ের সপ্তাহ খানেক পরই অন্তঃসত্ত্বা সোনাক্ষী।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, এক ভিডিওতে দেখা যাচ্ছে, মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন সোনাক্ষী ও জাহির। তবে ছবি শিকারিদের দেখতে পেয়েই তারা গাড়িতে উঠে পড়েন। বলে রাখা ভালো, এ দিন ছবিশিকারিদের এড়িয়ে যান নবদম্পতি। এই ভিডিও ছড়িয়ে পড়তেই জল্পনা শুরু হয়, তা হলে কি সোনাক্ষী অন্তঃসত্ত্বা?

এদিকে নেটিজেনদের এক অংশ চলে গেছেন অতীতে। আলিয়া ভাটের উদাহরণ টানছেন তারা। বিয়ের দুই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেছিলেন অভিনেত্রী। সেই একই পথই কি অনুসরণ করবেন সোনাক্ষীও? এক নেটাগরিকের মন্তব্য, কোলে হয়তো সন্তান আসছে। তাই চিকিৎসকের কাছে গিয়েছিলেন সোনাক্ষী।

বহুদিন ধরেই বলিউডের অলিতে-গলিতে কান পাতলে শোনা যাচ্ছিল অভিনেতা জাহির ইকবালের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন সোনাক্ষী! যদিও এই জল্পনায় এতদিন সোনাক্ষীর পরিবারের সিলমোহর না দিলেও এবার একেবারে বিয়ের পিঁড়িতে বসে চমকে দিয়েছেন সবাইকে। তবে কি অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়ে ফের চমকে দেবেন অভিনেত্রী— ভাবছেন অনেকে।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com