বুধবার, ২৪ Jul ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

ইউরোতেই অবসরের ইঙ্গিত রোনালদোর

ইউরোতেই অবসরের ইঙ্গিত রোনালদোর

খেলাধূলা সংবাদ : ক্যারিয়ারের মধ্যগগন পেরিয়ে শেষের দিকে পা রেখেছেন পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তবুও মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন নিয়মিত। এবার থামার ইঙ্গিত দিলেন পর্তুগিজ মহাতারকা। চলমান ইউরোতে স্লোভেনিয়ার বিপক্ষে ম্যাচ শেষে জানিয়েছেন, এটাই তার শেষ ইউরো।রোনালদোর বয়স এখন ৩৯। এটাই যদি হয় তার শেষ ইউরো, পরবর্তী বিশ্বকাপ পর্যন্ত যেতে যেতে ৪১ বছর বয়সী রোনালদোর নিজেকে একবারে গুটিয়ে নেওয়ার সম্ভাবনাই বেশি। সে হিসেবে জাতীয় দলের জার্সিতে তাকে আর দেখা যাবে না। তাহলে কি পাকাপাকিভাবেই জার্সিটা তুলে রাখছেন ‘সিআরসেভেন’?

সোমবার (১ জুলাই) ইউরোতে স্লোভেনিয়াকে টাইব্রেকারে হারিয়ে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে উঠেছে পর্তুগাল। সেই ম্যাচে পেনাল্টি মিস করেন রোনালদো। বিরতির সময় তাকে কাঁদতেও দেখা যায়। ম্যাচ শেষ হওয়ার পরেই তিনি জানিয়ে দেন, এটাই তাঁর শেষ ইউরো। পরের ইউরোপ সেরার টুর্নামেন্টে পর্তুগালের জার্সিতে আর দেখা যাবে না রোনালদোকে।

ম্যাচ শেষে রোনালদো বলেন, ‘এটা অবশ্যই আমার শেষ ইউরো। তবে সেই জন্য আমি আবেগপ্রবণ হয়ে পড়ছি না। যেভাবে সকলে আমাদের সমর্থন করছেন, সেটা দেখে আমি আপ্লুত। ভক্তদের বলতে চাই, আমি অত্যন্ত দুঃখিত। এই জার্সিতে আমি সবসময় নিজের সেরাটা দিয়েছি। সারা জীবন সেটাই করে যাব।’পতুর্গাল তো বটেই, বিশ্বকাপের সর্বোচ্চ গোলদাতা তিনি। ২১১ ম্যাচে তার গোল ১৩০। কিন্তু চলতি ইউরো কাপে এখন পর্যন্ত গোল করতে পারেননি রোনালদো। তবে গোল না পেলেও দলের জয়ে খুশি পর্তুগিজ অধিনায়ক। সেই সঙ্গে সমর্থন দেওয়ার জন্য সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করেন রোনালদো। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘ব্যাখ্যা না করতে পারার মতো কিছু মুহূর্ত। সবকিছু দিয়ে আমাদের সমর্থন দেওয়ার জন্য, ধন্যবাদ!

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com