শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

অন্যত্র বিয়ে করায় ‘প্রেমিকে’র পুরুষাঙ্গ কর্তন!

অন্যত্র বিয়ে করায় ‘প্রেমিকে’র পুরুষাঙ্গ কর্তন!

শেরপুরের শ্রীবরদীতে বিয়ের প্রতিশ্রুতি ভেঙে আরেকজনকে বিয়ে করায় ‘প্রেমিকে’র পুরুষাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে এক তরুণীর বিরুদ্ধে। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার একটি গ্রামে ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় ভুক্তভোগী তরুণকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান এসব তথ্য জানিয়েছে।

ওসি জানান, আটক তরুণীর সঙ্গে ভুক্তভোগীর তরুণের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু পারিবারিকভাবে সম্প্রতি ওই তরুণের বিয়ে হয় অন্য এক তরুণীর সঙ্গে। এতে ক্ষিপ্ত হন আটক তরুণী। শুক্রবার রাতে প্রেমিককে নিজের ঘরে ডেকে নেন তিনি। একপর্যায়ে তরুণী ও তার বড় বোন ধারালো কিছু দিয়ে তরুণের পুরুষাঙ্গ কেটে দেন।

মোখলেছুর রহমান বলেন, চিৎকার শুনে বাড়ির লোকজন ওই তরুণকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ওই তরুণীকে আটক করে। এ সময় তিনি অচেতন হয়ে পড়লে, পুলিশ পাহারায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় পরে তরুণের বাবা থানায় লিখিত অভিযোগ দিলে আটক তরুণীকে গ্রেপ্তার দেখানো হয়।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com