রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

১৪ দিন প্রেমিকের বাড়িতে অবস্থানের পর অবশেষে বিয়ে

১৪ দিন প্রেমিকের বাড়িতে অবস্থানের পর অবশেষে বিয়ে

বিয়ের দাবিতে ১৪ দিন ধরে প্রেমিক রিয়াজুল ইসলাম রাব্বির (২৬) বাড়িতে অবস্থান নেন কলেজশিক্ষার্থী মনি আক্তার (১৯)।

এ সময় প্রেমিক রাব্বি ছিলেন আত্মগোপনে। তবে বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে ব্যাপক প্রচার হওয়ায় মনিকে বিয়ে করতে বাধ্য হলেন রাব্বি। ১ লাখ টাকা দেনমোহরে বিয়ে হয়েছে তাদের।

সম্প্রতি পটুয়াখালীর দুমকী উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গত শনিবার দিনগত রাতে রাব্বির বাড়িতে বিয়ে হলেও বিষয়টি সবাই জানতে পারে সোমবার। আঙ্গারিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ গোলাম মর্তুজা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ছেলে-মেয়ের অভিভাবকদের সম্মতিতে এ বিয়ের আয়োজন করা হয়েছে।

দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুস সালাম বলেন, ‘রাব্বি এবং মনির মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। শনিবার রাতে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মধ্যস্থতায় তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।’

স্থানীয়রা জানান, পাঁচ বছর পূর্বে পার্শ্ববর্তী উপজেলা বাকেরগঞ্জ’র পাদ্রীশিপপুর গ্রামের মেয়ে মনির সঙ্গে পরিচয় হয় রাব্বির। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্কে লিপ্ত হন রাব্বি। বিষয়টি জানাজানি হলে কিছুদিন আগে দুই পরিবারের মাঝে কথাও আগায়।

কিন্তু প্রেমের সম্পর্ক অস্বীকার করে মনিকে বিয়ে করতে অস্বীকৃতি জানান রাব্বি। মনির সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন তিনি। পরবর্তীতে রাব্বির গ্রামের বাড়িতে গত ৭ জানুয়ারি শনিবার বিকেল থেকে বিয়ের দাবিতে অবস্থান নেন মনি।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com