শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

মাত্র ৩২ হাজার টাকা খরচ করলেই থাকা যাবে শ্রীদেবীর বাড়িতে!

মাত্র ৩২ হাজার টাকা খরচ করলেই থাকা যাবে শ্রীদেবীর বাড়িতে!

বিনোদন ডেস্ক: প্রয়াত বলিউড কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী তার মেয়ে জাহ্নবী কাপুরের জন্য চেন্নাইয়ে একটা বাড়ি কিনেছিলেন। সেই বাড়িতেই শৈশবের স্মৃতিকে আটকে রেখেছেন শ্রীদেবীকন্যা। যখনই সুযোগ পান কিংবা মায়ের কথা মনে পড়ে, একছুটে চেন্নাইয়ের সেই বাড়িতেই পৌঁছে যান জাহ্নবী। এবার সেই বাড়িতেই থাকার সুযোগ রয়েছে সাধারণ মানুষের জন্য। ভেবে অবাক হচ্ছেন কীভাবে! খবর অনুযায়ী, আমেরিকান হোসস্টে প্রতিষ্ঠান এআরবিএনবির সাহায্য়ে জাহ্নবী এই বাড়িকেই গেস্ট হাউস বানাচ্ছেন।

পিউপিলের একটি প্রতিবেদন অনুসারে, এয়ারবিএনবি অভিনেত্রীর প্রয়াত মা এবং কিংবদন্তি অভিনেতা শ্রীদেবীর কেনা প্রাসাদটিকে তাঁদের ১১টি আইকন সম্পত্তির তালিকায় অন্তর্ভুক্ত করেছে। ফলে সাধারণ মানুষ ভাড়া নিয়ে থাকতে পারবেন এই বাড়িতে।

প্রতিবেদনে বলা হয়েছে, জাহ্নবী তার চেন্নাই ম্যানশনের দরজা খুলবেন এয়ারএনবিএন ‘নির্বাচন’ করা ব্যবহারকারীদের জন্য। এক রাতের থাকার মধ্যেই প্যাকেজে রয়েছে জাহ্নবীর সঙ্গে তাঁর ‘প্রিয় বিউটি হ্যাকস’ এবং ‘তাজা, খাঁটি দক্ষিণ ভারতীয় খাবারের স্বাদ নেওয়া’ সম্পর্কে কথোপকথনও অন্তর্ভুক্ত। জানা যায়, মাত্র ২৫ হাজার রুপি বা ৩২ হাজার টাকা খরচ করলেই আপনি থাকতে পারবেন শ্রীদেবীর এই চেন্নাইয়ের বাড়িতে।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com