রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

ঘর থেকে তুলে নিয়ে কিশোরীকে ‘ধর্ষণ’

ঘর থেকে তুলে নিয়ে কিশোরীকে ‘ধর্ষণ’

গাজীপুরে কাপাসিয়ার নয়াসাঙ্গুন এলাকায় ঘর থেকে তুলে নিয়ে এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগে তিনজনকে আসামি করে মামলা কারা হয়েছে। তবে মামলায় তাদের নাম উল্লেখ করা হয়নি। আজ রোববার সকালে কিশোরীর বাবার অভিযোগের ভিত্তিতে কাপাসিয়া থানায় মামলা হয়।

জানা গেছে, গত শুক্রবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে। বর্তমানে ওই কিশোরী গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে রয়েছে।

জানা গেছে, মা প্রবাসে ও বাবা নিজের দোকানে রাত্রিযাপন করায় দাদির কাছে ঘুমোত ওই কিশোরী। ঘটনার দিন গভীর রাতে ২-৩ জন যুবক ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। তারা কিশোরীর দাদিকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ঘুমে আচ্ছন্ন কিশোরীকে তুলে নিয়ে যায়। পরে বাড়ির পাশের একটি কাঁচা সড়কে নিয়ে ধর্ষণ করে। পরে কিশোরীর দাদির চিৎকারে লোকজন জড়ো হলে তাকে বাড়ির পাশ থেকে উদ্ধার করা হয়। এ সময় লোকজনের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ বিষয়ে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। কিশোরীর বর্ণনা অনুযায়ী অভিযুক্তদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চেষ্ঠা চলছে।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com