শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

নিউইয়র্কে ‘দ্যা অপ্টিমিস্টস’র তহবিল সংগ্রহ সেমিনারে ইউএসবিসিসিআই’র অংশগ্রহণ

নিউইয়র্কে ‘দ্যা অপ্টিমিস্টস’র তহবিল সংগ্রহ সেমিনারে ইউএসবিসিসিআই’র অংশগ্রহণ

মো: সাইদুল ইসলাম, স্টাফ রিপোর্টার : মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে চ্যারিটি সংস্থা ‘দ্যা অপ্টিমিস্টস’র উদ্যোগে তহবিল সংগ্রহ সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

নিউইয়র্ক স্থানীয় সময় রোববার (০৯ অক্টোবর, ২০২২) কুইন্সের ফাইভ স্টার ব্যাঙ্কুয়েটে এই সেমিনার অনুষ্ঠিত হয়। এতে ইউএস-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ইউএসবিসিসিআই) অংশ নিয়েছে।

ইউএসবিসিসিআই’র পক্ষে সংগঠনটির প্রেসিডেন্ট মো. লিটন আহমেদ ও ভাইস-প্রেসিডেন্ট বখত রুম্মান বিরতীজ সেমিনারে অংশ নেন এবং ৩ জন শিক্ষার্থীর প্রাথমিক থেকে উচ্চ বিদ্যালয় পর্যন্ত শিক্ষাগত সহায়তার দায়িত্ব নেন।

ইউএসবিসিসিআই’র প্রেসিডেন্ট মো. লিটন আহমেদ বলেন, এই সেমিনারে অংশ নিতে পারা এবং শিক্ষার্থীদের পাশে থাকতে পারাটা আমাদের জন্য আনন্দ ও সম্মানের বিষয়।

চ্যারিটি ইভেন্টে ইউএসবিসিসিআই’কে আমন্ত্রণ জানানোর জন্য ‘দ্যা অপ্টিমিস্টস’র প্রেসিডেন্ট শাহেদ ইসলামের প্রতি কৃতজ্ঞতা জানান লিটন আহমেদ।

সেমিনারের আনুষ্ঠানিকতা মধ্যাহ্নভোজের মধ্য দিয়ে সমাপ্ত হয়।

উল্লেখ্য, ইউএস-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ইউএসবিসিসিআই) হল এমন একটি সংস্থা, যা বাংলাদেশ এবং মার্কিন যুক্তরাষ্ট্র এবং বাংলাদেশে আমেরিকান ব্যবসার সমৃদ্ধি বাড়ানোর জন্য কাজ করে থাকে। বাণিজ্য উন্নয়নের পাশাপাশি সংগঠনটি নানান সামাজিক ও সেবামূলক কার্যক্রমেও অংশ নিয়ে থাকে। ইতিবাচক নানান কর্মের জন্য ইউএসবিসিআই’কে প্রবাসী বাংলাদেশী সম্প্রদায়ের ‘বিশ্বস্ত কণ্ঠ’ বলা হয়।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com