বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কেরানীগঞ্জে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার নির্বাচন অনুষ্ঠিত ঐতিহ্যবাহী বালিয়া মাদ্রাসার মুহতামিমের ভাবমূতি নষ্টের পায়তারা গফরগাঁও উপজেলার রাওনা ইউঃনে ইকবাল ফকির গং দের চাঁদাবাজি বন্ধ হবে কবে? উপজেলা ভোটে কর্মকর্তাদের নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের নির্দেশ ইসির ট্রেনের ভাড়া না বাড়ানোর আহ্বান জাতীয় কমিটির আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, বৃহস্পতিবার পর্যন্ত থাকছে ছুটি লাশ সংরক্ষণ আইন ও কবরে চুরি নিয়ে হাইকোর্টে রুল ২৩ নাবিকসহ দেশের পথে এমভি আবদুল্লাহ পাপুলের শ্যালিকাকে বাঁচাতে গিয়ে ফেঁসে গেলেন কর কর্মকর্তা শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধে হাইকোর্টের আদেশে ক্ষুব্ধ শিক্ষামন্ত্রী, যাবেন আপিলে
ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি ৪ এর ‘নিরাপদ বিদ্যুৎ ব্যবহার’ সংক্রান্ত গণশুনানি অনুষ্ঠিত

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি ৪ এর ‘নিরাপদ বিদ্যুৎ ব্যবহার’ সংক্রান্ত গণশুনানি অনুষ্ঠিত

 জাহিদ হোসেন:  ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি ৪ আব্দুল্লাহপুর জোনাল অফিস কর্তৃক কেরানীগঞ্জ পাইকারি কাঁচা বাজার ব্যবসায়ীদের নিয়ে নিরাপদ বিদ্যুৎ ব্যবহার সংক্রান্ত এক গন শুনানি অনুষ্ঠিত হয়। বাজার কমিটির সভাপতি মোহাম্মদ জিয়াউর রহমানের সভাপতিত্বে আব্দুল্লাহপুর জোনাল অফিসের ওয়ারিং পরিদর্শক মোহাম্মদ মেহেদী হাসান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি ৪ এর ডিজিএম জনাব প্রকৌশলী মোঃ নুরুল ইসলাম। প্রধান অতিথি তার বক্তব্যে সকলকে স্বাগত জানিয়ে বিদ্যুতের কার্যক্রমের সার্বিক খোঁজখবর নেন। তিনি সরকারের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে স্মার্ট প্রিপেইড মিটার, অনলাইন আবেদন সহ পল্লী বিদ্যুতায়ন কার্যক্রমের নানান দিক তুলে ধরেন।

নতুন সংযোগের জন্য গ্রাহককে সরাসরি আবেদন করতে বলেন। বিদ্যুৎ বিল সাশ্রয়ের জন্য বিদ্যুৎ সাশ্রয়ী যন্ত্রপাতি ব্যবহার করার পরামর্শ দেন। নিরাপদ ও নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবহারের জন্য বৈদ্যুতিক লাইনের পাশে নিয়ম মেনে নির্ধারিত দূরত্ব রেখে গাছপালা লাগানো ও স্থাপনা নির্মাণের পরামর্শ দেন। যেকোনো সমস্যায় সরাসরি অফিসের ফোন নাম্বার অথবা অফিসে আসার জন্য অনুরোধ করেন। সভাপতি তার বক্তব্যে পল্লী বিদ্যুতায়ন কার্যক্রমের ভূয়সি প্রশংসা করেন। তিনি বলেন,বিগত দিনের তুলনায় বর্তমানে বিদ্যুৎ ব্যবস্থা খুবই ভালো।ভবিষ্যতে যেন এরকমের গণ শুননি অব্যাহত থাকে সে বিষয়ে অনুরোধ করেন। উক্ত গণ শুনানিতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর সহকারী জুনিয়ার ইঞ্জিনিয়ার জনাব মোঃ আল-আমিন, বাজার কমিটির নেতৃবৃন্দ, আরদ্দার ও খরিদ্দার।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com