শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাবনা জাতিসংঘে গৃহীত তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক সন্ত্রাস মোকাবিলায় ওয়াশিংটনে প্রশংসিত বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চলসহ হাইটেক পার্কে থাইল্যান্ডকে বিনিয়োগের আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জালিয়াতি মামলা সাগরে ডুবে নিহত আট বাংলাদেশির মরদেহ ফিরছে আজ হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ৫ কেরানীগঞ্জে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার নির্বাচন অনুষ্ঠিত ঐতিহ্যবাহী বালিয়া মাদ্রাসার মুহতামিমের ভাবমূতি নষ্টের পায়তারা গফরগাঁও উপজেলার রাওনা ইউঃনে ইকবাল ফকির গং দের চাঁদাবাজি বন্ধ হবে কবে?
আরো ৯ মামলায় গ্রেফতার মির্জা আব্বাস

আরো ৯ মামলায় গ্রেফতার মির্জা আব্বাস

নিজস্ব  প্রতিবেদক: রাজধানীর পল্টন ও রমনা মডেল থানার পৃথক ৯ মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে গ্রেফতার দেখানো হয়েছে।বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার পৃথক দুই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী ও মো. সুলতান সোহাগ উদ্দীনের আদালত এ আদেশ দেন।

বিকেলে একই আদালতে মামলাগুলোর জামিন শুনানির জন্য দিন ধার্য করা হয়েছে।প্রথমেই পল্টন থানার ৫ মামলায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত মির্জা আব্বাসকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন। এরপর রমনা থানার ৪ মামলায় গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন মো. সুলতান সোহাগ উদ্দিনের আদালত।

আসামি পক্ষের আইনজীবী মহিউদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন। এদিন বেলা ১২টার দিকে মির্জা আব্বাসকে ঢাকার কেরানীগঞ্জ কারাগার থেকে ঢাকার সিএমএম আদালত হাজির করে কারা কর্তৃপক্ষ। গত ২৪ জানুয়ারি মির্জা আব্বাসকে গ্রেফতার দেখানো ও জামিন শুনানির আবেদন করেন তার পক্ষের আইনজীবীরা। গত ৩১ জানুয়ারি ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিম শুনানির এই দিন ঠিক করেন। উল্লেখ্য, গত ৩১ অক্টোবর রাতে নাশকতার এক মামলায় ঢাকার শহীদবাগ থেকে মির্জা আব্বাসকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এরপর থেকে তিনি কারাগারে আছে।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com