শনিবার, ১১ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টঙ্গী পর্যন্ত বর্ধিত হচ্ছে মেট্রোরেল বিএনপি নৈরাজ্য করলে ডাবল শিক্ষা পাবে: কাদের শ্রদ্ধা-ভালোবাসায় ‘সোর্ড অব অনার’ বৈমানিক জাওয়াদ চিরসমাহিত আ. লীগ জনগণকে অসুস্থ করে নিজেদের চেহারা ভালো করেছে: মান্না প্রতিটি নাগরিককে স্বাবলম্বী করতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত করে প্রশংসিত ফুলপুর প্রশাসন শেরপুরের শ্রীবরদীতে জুয়েল, ঝিনাইগাতীতে বাদশা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ভোটার উপস্থিতি কম থাকলেও শেরপুরের দুই উপজেলাতে হয়েছে শান্তিপূর্ণ ভোট :প্রশংসিত ডিসি এসপি নায়ক সোহেল চৌধুরী হত্যা মামলা : আজিজ মোহাম্মদসহ ৩ জনের যাবজ্জীবন টাকার জন্য ৯০০ লাশ দাফনের কথা প্রচার করেছে মিল্টন
রিমান্ড শেষে কেএনএফের ১০ আসামি কারাগারে

রিমান্ড শেষে কেএনএফের ১০ আসামি কারাগারে

নিজস্ব  প্রতিবেদক: রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় আটক কেএনএফ আসামিদের মধ্যে আরও ১০ জনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) সকালে ২ দিনের রিমান্ড শেষে আসামিদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুল হকের আদালতে নেয়া হলে শুনানি শেষে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

আসামিরা হলেন, ভানলাল কিম বম (৩০), সাইরাজ বম (২৫), রুয়াল কমলিয়ান বম (৫৫), গিলবার্ট বম (১৯), তিয়াম বম (৪৪), লিয়ান নোয়াই থাং বম (২০) নল থন বম (৫৫), পেনাল বম (৬৫), লাল মুন লিয়ান বম (২৮) ও জাসোয়া বম (৪৫)। তারা সকলেই রুমার বেথেল পাড়ার বাসিন্দা। আদালতে সূত্র জানা যায়, রুমা ও থানচি দুই উপজেলার সোনালী ও কৃষি ব্যাংক ডাকাতির এবং অস্ত্র লুটপাটের ঘটনায় ৭৮ জনকে গ্রেপ্তার করে সেনাবাহিনীর নেতৃত্বাধীন যৌথবাহিনী। গ্রেপ্তারের পর তাদেরকে আদালতের হাজির করা হলে আইনশৃঙ্খলা বাহিনী দুই দিনের জন্য রিমান্ড আবেদন করলে রিমান্ড মঞ্জুর করে আদালত। দুইদিন রিমান্ড শেষে আদালতে হাজির করা হলে কেএনএফের সদস্য ১০ জনকে কারাগারে প্রেরণের আদেশ দেয় আদালত।

এদিকে কেএনএফের সংশ্লিষ্টতার অভিযোগে ২২ জন নারীসহ ৭৮ জনকে রুমা ও থানচির ব্যাংক ডাকাতি, অস্ত্র লুট ও অপহরণের ঘটনায় করা ৯টি মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) বিশ্বজিৎ সিংহ বিষয়টি নিশ্চিত করে বলেন, দুইদিন রিমান্ড শেষে আদালতে হাজির করা হলে ১০ জন কেএনএফ সদস্যকে কারাগারে পাঠানো নির্দেশ দেয় আদালত।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com