রবিবার, ০৫ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের  সংঘর্ষে পুলিশসহ আহত ১০ আটক ১১

সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের  সংঘর্ষে পুলিশসহ আহত ১০ আটক ১১

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বারেক চেয়ারম্যান ও আশরাফ চেয়ারম্যান দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষ বাড়িঘর-ভাংচুর লুটপাট পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ব্যবস্থা নিলে বারেক গ্রুপের হামলায় পুলিশ  সহ আহত ১০ এসময় আটক হয়েছে ১১জন। সোমবার ২২ এপ্রিল বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার কেয়াইন ইউনিয়নের কুচিয়ামোড়া কলেজ গেইট এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় সুত্রে জানাযায় আশরাফ চেয়ারম্যান এর ছেলে আসিফ (৩৩) কুচিয়ামোড়া কলেজ গেইট মাঠে বন্ধুদের নিয়ে খেলতে গেলে বারেক চেয়ারম্যান গ্রুপের রাকিব (২৬) এর নেতৃত্বে  হামলায় এই ঘটনার সুত্রঃপাত হয়।
খবর পেয়ে এ হামলার প্রতিহত করতে আশরাফ চেয়ারম্যানের লোকজন এগিয়ে আসলে বারেক চেয়ারম্যান এর ছেলে রেজাউল বারি রাজু (৩৫)এর নেতৃত্বে নুরু মিয়ার বাড়ি ভাংচুর লুটপাট করে এসময় আশরাফ চেয়ারম্যান গ্রুপের দুই জনের মোটরসাইকেল ভাংচুর করে এবং হামলা করে সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান,কামাল হোসেন, কাউসার হোসেন কে গুরুতর রক্তাক্ত জখম করে।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য ব্যবস্থা নিলে  বারেক চেয়ারম্যান এর লোকজন পরিকল্পিতভাবে  হামলা করে ওসি সহ কয়েকজন পুলিশ সদস্য কে আহত করে।এ-সময় পুলিশ ঘটনাস্থল থেকে বারেক চেয়ারম্যান ও তার ছেলে রবিউল বারি রাজু সহ ১১ জনকে আটক করে থানায় নিয়ে আসে।
অতিরিক্ত পুলিশ সুপার, (শ্রীনগর সার্কেল) মো: তোফায়েল হোসেন সরকার জানান,সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যবস্থা নিলে এক পক্ষের লোকজন সিরাজদিখান থানার ওসির মাথায় লাঠি দিয়ে আঘাত করে। পরে গাড়ির ড্রাইভার সহ গাড়িতে থাকা সকল পুলিশ সদস্যদের উপর হামলা করে।এ-সময় আমরা ঘটনাস্থল থেকে  ১১জনকে আটক করে থানায় নিয়ে আসি।আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com