শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:৩৩ পূর্বাহ্ন

কনস্টেবলের পোশাকে ডিআইজি-এসপির অভিনয় করতেন হিরো আলম

কনস্টেবলের পোশাকে ডিআইজি-এসপির অভিনয় করতেন হিরো আলম

অভিনয়ের সময় কনস্টেবলের ইউনিফর্ম পরে পুলিশের ডিআইজি-এসপির অভিনয় করতেন বাংলাদেশে আলোচিত ব্যক্তি আশরাফুল আলম ওরফে হিরো আলম। এ ক্ষেত্রে তিনি কোনো ধরনের অনুমতি নিতেন না। তবে ভবিষ্যতে আর এমনটি করবেন না বলে জানিয়েছেন।

বুধবার (২৭ জুলাই) রাজধানীর মিন্টু রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, এ ধরনের ইউনিফর্ম পরার আগে যে অনুমতি নেওয়া লাগে তা হিরো আলম জানতেন না বলে স্বীকার করেছেন। একই সঙ্গে হিরো আলম পুলিশের ইউনিফর্ম পরে বিকৃতভাবে অভিনয় না করার কথা জানিয়েছেন।

jagonews24

হিরো আলমের ভিডিও কন্টেন্টের বিষয়ে ডিএমপির অতিরিক্ত কমিশনার বলেন, অর্থ রোজগারের জন্যই মূলত হিরো আলম বিভিন্ন ভাইরাল ইস্যু কেন্দ্রিক কন্টেন্ট তৈরি করতেন। গুণগত মানের চেয়ে তিনি বেশি ভিউ এবং বেশি উপার্জনের লক্ষ্যে নির্মাণ করতেন কন্টেন্ট।

এসময় দেশের বেশকিছু রাজনৈতিক নেতা ও মডেল-অভিনেত্রী নিয়ে হিরো আলমের বিভিন্ন গানের বিষয়ে ডিএমপির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম জানতে চায়। কিন্তু তিনি এসব বিষয়ে কোনো সদুত্তর দিতে পারেননি। গানগুলো হচ্ছে, যেমন ‘পালালো পালালো মুরাদ হাসান’, ‘রাতের রানী পিয়াসা’ এবং মৌ ও পরীমনি নিয়ে বিভিন্ন গান।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com