বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বায়ার্নের রেকর্ড ভেঙে ইতিহাস গড়লো জাবির লেভারকুসেন

বায়ার্নের রেকর্ড ভেঙে ইতিহাস গড়লো জাবির লেভারকুসেন

অনলাইন  ডেস্ক: আগের ম্যাচে হাইডেনহাইমকে ২–১ গোলে হারিয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে বায়ার্ন মিউনিখের ৩২ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড ছুঁয়েছিল বায়ার লেভারকুসেন। গতকাল রাতে মাইঞ্জের বিপক্ষে ম্যাচে সেই রেকর্ড ছাড়িয়ে যাওয়ার অপেক্ষায় ছিল জাবি আলোনসোর দল। চলতি মৌসুমে অপরাজেয় যাত্রা ধরে রেখে রেকর্ডটিতে একক অধিকার প্রতিষ্ঠা করেছে তারা।

এদিকে এই জয়ে ২৩ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে বুন্দেসলিগায় শীর্ষে আছে লেভারকুসেন। আর বায়ার্নের পয়েন্ট এখন সমান ম্যাচে ৫০। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৩ ম্যাচ খেলে ২৯টিতেই জয় পেয়েছে লেভারকুসেন। বাকি ৪ ম্যাচ হয়েছে ড্র।

ইতিহাসগড়া এই জয়ের পর আলোনসো বলেন, ‘রেকর্ড হওয়ার আগে তা নিয়ে আমি ভাবি না। তবে যখন তা হয়ে যায়, আমি খুব আনন্দিত হই। এই রেকর্ড নিজেদের করে নেওয়া দারুণ ব্যাপার। আপনি এর জন্য পদক পাবেন না। তবে এই প্রক্রিয়ার মধ্যে দিয়ে এগিয়ে যাওয়া দারুণ। আমাদের ঝুলিতে দারুণ সব অর্জন যুক্ত হচ্ছে। কিন্তু আমরা থামতে চাই না।

এদিকে মাইঞ্জের বিপক্ষে জয়সূচক গোল করা লেভারকুসেন ফুটবলার রবার্ট আন্ডরিখ বলেন, আমরা ভালো খেলতে পারিনি। কিছুটা ভাগ্যের জোরেই জয়টা এসেছে।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com