শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:৫১ পূর্বাহ্ন

‘বখাটের উত্ত্যক্তে অতিষ্ঠ হয়ে’ ফাঁস নিলো স্কুলছাত্রী

‘বখাটের উত্ত্যক্তে অতিষ্ঠ হয়ে’ ফাঁস নিলো স্কুলছাত্রী

ঝালকাঠির কাঁঠালিয়ায় বখাটের উত্ত্যক্তে অতিষ্ঠ হয়ে নাসরিন আক্তার (১৩) নামে এক স্কুলছাত্রীর আত্মহত্যার অভিযোগ তুলেছে পরিবার। বুধবার (৩ আগস্ট) সন্ধ্যায় উপজেলার উত্তর আউরা গ্রামে এ ঘটনা ঘটে।

নাসরিন আক্তার ওই গ্রামের মো. নাসির হাওলাদারের মেয়ে। সে কাঁঠালিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।

ওই গ্রামের শাহজালাল আকনের ছেলে সৈকত আকন প্রায়ই স্কুলে আসা-যাওয়ার পথে নাসরিনকে বিভিন্নভাবে বিরক্ত করত।

নিহত নাসরিনের মা চম্পা বেগম বলেন, স্কুলে আসা-যাওয়ার পথে আমার মেয়েকে সৈকত প্রায়ই বাজে কথা বলে বিভিন্নভাবে হয়রানি করত। এ নিয়ে মেয়েটা সব সময় মানসিকভাবে বিরক্ত থাকত। আজ (বুধবার) বিকেলে আমি আমার বাবার বাড়ি বড় কাঁঠালিয়ায় যাই। নাসরিন এ সময় ঘরে একা ছিলো। সন্ধ্যার দিকে বাড়িতে এসে ঘরের পেছনের বারান্দায় আঁড়ার সঙ্গে ফাঁস দিয়ে নাসরিনকে ঝুলতে দেখি। আমার চিৎকার শুনে বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে।

কাঁঠালিয়া সদর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য (মেম্বর) নুরুল আলম মিলু জানান, সৈকত নাসরিনকে বিয়ের প্রস্তাব দিয়ে ডিস্টার্ব করত। ঘটনার দিন মেয়েটির মা চম্পা বেগম তার বাবার বাড়িতে ছিলেন।

কাঁঠালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী জানান, ঘটনাস্থল পরিদর্শন ও সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য মরদেহ থানায় নিয়েছে পুলিশ। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com