মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

সাফল্যের ধারাবাহিকতায় চন্দ্রকোনা ডিগ্রি কলেজ

সাফল্যের ধারাবাহিকতায় চন্দ্রকোনা ডিগ্রি কলেজ

 

এফ এম সিফাত হাসান,শেরপুর প্রতিনিধিঃ
শেরপুরের নকলা উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চন্দ্রকোনা ডিগ্রি কলেজ স্নাতক পরীক্ষার ফলাফলে এবারও ধারাবাহিকভাবে সাফল্য ধরে রেখেছে।

বৃহস্পতিবার ( ২২ ফেব্রুয়ারী ) ২০২১ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্সের তৃতীয় বর্ষের পরীক্ষার ফল প্রকাশ করে জাতীয় বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফল প্রকাশের বিষয়ে জানানো হয়।

প্রাপ্ত ফলাফলে চন্দকোনা ডিগ্রি কলেজ থেকে প্রায় ৮০ % পরীক্ষার্থী কৃতিত্বের সাথে সফলতা অর্জন করে। চন্দ্রকোনা ডিগ্রী কলেজ থেকে মোট ৩৯ জন পরীক্ষার্থী এবারের পরীক্ষায় অংশ নেয় । তার মধ্যে ৩১ জন পাস করে। পাশের হার ৭৯.৪৯ %।

কলেজের বিএ শাখায় ১৪ জন অংশগ্রহণ করে ১২ জন পাস করে । বিএস এস শাখায় ১৪ জন অংশগ্রহণ করে ১৩ জন পাস করে।
বিবিএস শাখায় ১১ জন অংশগ্রহণ করে ৬ জন পাস করেছে ।

প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. কামাল আজাদ বলেন, আমাদের কলেজ থেকে ডিগ্রি পরিক্ষায় এবারও সাফল্য অর্জন করেছি আমরা । অতীতের ন্যায় এবারও যেমন ভালো রেজাল্ট হয়েছে, আশা করছি আগামী দিনগুলোতেও আমাদের সাফল্যের ধারাবাহিকতা বজায় থাকবে । এই ফলাফলের জন্য গভর্নিং বডি, শিক্ষক কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকদের আমি ধন্যবাদ জানাই।

এ ব্যাপারে প্রতিষ্ঠানটির সাবেক অধ্যক্ষ ড. রফিকুল ইসলাম বলেন, সাফল্যের এই ধারাবাহিকতা রক্ষার জন্য সব বিভাগের পরিক্ষার্থীদের যোগ্য করে তৈরি করতে হবে। এই জন্য শিক্ষকমন্ডলীকে আরো বেশি যত্নশীল হওয়ার আহ্বান জনান তিনি । প্রতি বছর এই কলেজ থেকে ব্যাপক সংখ্যক শিক্ষার্থী সাফল্য অর্জন করবে এবং দেশের কল্যাণে কাজ করবে এই প্রত্যাশা রাখছি।

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com