শুক্রবার, ১৯ Jul ২০১৯, ১১:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
উগ্রবাদী সংগঠন “ইসকন” এর সকল কার্যক্রম নিষিদ্ধ করুন – আহমদ শফী ভালুকায় কৃষকলীগ নেতাকে প্রাণনাশের হুমকি থানায় অভিযোগ বিভিন্ন স্কুলে ইসকনের কৃষ্ণ প্রসাদ বিতরণের প্রতিবাদ হাটহাজারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ !  নেত্রকোনায় ছেলেধরাকে পিটিয়ে হত্যা: ব্যাগ থেকে শিশুর মাথা উদ্ধার (দেখুন ভিডিও) খেজুরপাতার শিল্প, মাসুমার বিখ্যাত হওয়ার গল্প ৭ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ঋতুপর্ণাকে জিজ্ঞাসাবাদ ময়মনসিংহের ভালুকায় তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন ফেসঅ্যাপের হাতে এখন ১৫ কোটি মানুষের তথ্য মিন্নির রিমান্ড বাতিলের আর্জি পাত্তাই পেল না হাইকোর্টে কালীগঞ্জে শিক্ষার্থীদের দিয়ে ভ্যানে করে ইট বহনের কাজ
জঙ্গিবাদের মামলা; অস্ট্রেলিয়ায় বাংলাদেশি তরুণীর ৪২ বছর জেল!

জঙ্গিবাদের মামলা; অস্ট্রেলিয়ায় বাংলাদেশি তরুণীর ৪২ বছর জেল!

জঙ্গিবাদে জড়িয়ে পড়ার অভিযোগে মোমেনা সোমা নামে এক বাংলাদেশি তরুণীকে ৪২ বছরের কারাদণ্ড দিয়েছে অস্ট্রেলিয়ার একটি আদালত। এক ব্যক্তিকে হত্যা প্রচেষ্টার দায়ে বুধবার তাকে এ সাজা দেওয়া হয়। খবর দ্য অষ্ট্রেলিয়ান’র।

আদালতে নিজের দোষ স্বীকার করেছিলেন সোমা। এদিকে অস্ট্রেলিয়ায় সন্ত্রাসবাদের এ ধরনের মামলায় এটাই প্রথম রায়।

বাংলাদেশ থেকে পড়াশোনা করার জন্য গত বছর অস্ট্রেলিয়া যান সোমা। কিন্তু সেখানে যাওয়ার ৯ দিন পর নিউ সাউথ ওয়েলসে রজার সিংগারাভেলু নামের এক ব্যক্তিকে হত্যার উদ্দেশ্যে ছুরি নিয়ে হামলা চালান তিনি। হামলার সময় সোমাকে গ্রেফতার করে পুলিশ। আহত হলেও প্রাণে বেঁচে যান রজার। এদিকে অস্ট্রেলিয়ায় সোমা ওই হামলা চালানোর পর ঢাকার মিরপুরে তার বাড়িতে অভিযান চালায় কাউন্টার টেরোরিজম ইউনিট।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com